কিভাবে ভয়েস পরিবর্তন করে বন্ধুকে চমকে দিবেন

0/5 No votes

Report this app

Description

 কিভাবে ভয়েস পরিবর্তন করে বন্ধুকে চমকে দিবেনঃ ভয়েস পরিবর্তন করে আপনার বন্ধুকে চমকে দিতে চান? এখানে আমরা শেয়ার করেছি কিভাবে ভয়েস পরিবর্তন করে বন্ধুকে চমকে দিবেন, তাহলে চলুন জেনে নেয়া যাক কিভাবে আমরা ভয়েস পরিবর্তন করতে পারি।

কিভাবে ভয়েস পরিবর্তন করে বন্ধুকে চমকে দিবেন
কিভাবে ভয়েস পরিবর্তন করে বন্ধুকে চমকে দিবেন

How To Enable Follow Button On Facebook

আসসালামু ওয়ালাইকুম বন্ধুরা, আশাকরি সকলেই ভাল আছেন।বর্তমান এই অত্যাধুনিক যুগে এসে আমাদের সকলের হাতে স্মার্ট ফোন। ছোট বড় সকলে আমরা স্মার্ট ফোন ব্যবহার করে থাকি। এবং এই স্মার্ট ফোন বা ডিভাইসের মাধ্যমে আমরা অনেক সময় ব্যয় করে থাকি। বড় এক অংশ সময় আমরা আমাদের আপনজন ও বন্ধু-বান্ধবের সাথে ব্যয় করি। অথবা আমরা বলতে পারি অবসর সময় গুলো আমাদের বন্ধু-বান্ধবের সাথে ব্যয় করে থাকি।

বর্তমান সময় স্মার্ট ফোনে অনেক চ্যাটিং বা ম্যাসেজিংয়ের মাধ্যমে কথপোকথোন এবং বিভিন্ন ছবি, ভিডিও আদান-প্রদান করে থাকি। কিন্তু বর্তমান সময়ে বিভিন্ন ম্যাসেজিং মাধ্যম গুলো যেমন ফেইসবুক, WhatsApp, Imo সহ অন্যান্য সকল গুলোতে ভয়েস চ্যাট বা ভয়েস মেসেজ পাঠানো যায়। এই সুযোগ টি আমরা কাজে লাগিয়ে আমরা আমাদের বন্ধুদের সাথে নিজেদের পরিচয় গোপন রেখে ভয়েস পরিবর্তন করে ভয়েস রেকর্ড পাঠিয়ে আমাদের প্রিয়জন বা বন্ধু-বান্ধদের চমকে দিতে পারি। বিষয়টা অত্যান্ত মজার।

আমরা ইউটিউবে অনেকে সার্চ করে থাকি কিভাবে ছেলে কন্ঠ থেকে মেয়ে কন্ঠে কথা বলতে পারি।অথবা নিজে ছেলে হয়ে মেয়ে ভয়েস রেকর্ড করে বন্ধুদের সাথে ভয়েস চ্যাট করতে পারি। কিন্তু উপযুক্ত তেমন কোন ভিডিও বা তথ্য পায়না। যেখানে নির্দিষ্ট কোন বিষয়ে ভিডিও বা তথ্য থাকলেও সয়ং সম্পুর্ন তথ্য থাকে না। অথাবা থাকলেও হয়ত যেকোন একটাতে ব্যাবহার করতে পারবেন বা ভয়েস পরিবর্তন করতে পারবেন।

আজকে আমরা যে মাধ্যম টি শেয়ার করব সে মাধ্যম টিতে ফেইসবুক,ইমু, WhatsApp সহ অন্যান্য ম্যাসেজিং মাধ্যমে আপনি আপনার ছেলে কণ্ঠ পরিবর্তন করে মেয়ে কণ্ঠে ভয়েস পাঠাতে পারবেন আপনার বন্ধুর কাছে। শুধু ছেলে থেকে মেয়ে কন্ঠই নয়। মেয়ে থেকে ছেলে কন্ঠ, কার্টুন কণ্ঠ, রবোট কণ্ঠ সহ বিভিন্ন কন্ঠে রূপান্তর করে আপনি আপনার বন্ধু-বান্ধদের কে পাঠিয়ে চমকে দিতে পারেন বা অনেক আনন্দ পেতে পারেন।শুধু তাই নয় এই পরিবর্তন কৃত ভয়েস আপনার ফোনের মেমোরি কার্ডে রেখে পরবর্তীতে আবার ব্যবহার করতে পারবনে, এমন কি আপনি ইমেইলেও পাঠাতে পারনে। তাছাড়া ShareIt এ শেয়ার করতে পারবেন।

কিভাবে ভয়েস পরিবর্তন করে বন্ধুকে চমকে দিবেনঃ

যাইহোক এবার আমরা জেনেনেই কিভাবে আমরা আমাদের ফোন থেকে আমাদের ভয়েস পরিবর্তন করতে পারি। এটা করার জন্য প্রথমে আপনার ফোনের প্লেস্টোরে চলে যান। প্লেস্টোরের সার্চ বারে লিখুন “Super Voice Editor” এটা লিখে সার্চ করলে যে Application টা পেয়ে যাবেন সেটি ইনস্টল করুন।

আপনি যখন ওপেন করবেন এরপর নিচে কিছু ছবি সহ অপশন দেখতে পাবেন “Open an Audio” “Voie Message” “My Saving” এগুলোতে ক্লিক করবেন না, ডানপাশে নিচে দেখবেন “Voice Recording” ক্লিক করুন। এরপর এড বা বিজ্ঞাপন আসলে উপর থেকে কেটে দিন তারপর দেখতে পাবেন নিচে গোল লাল বাটন ওখানে ক্লিক করে আপনার যেকোন ভাষা আপনি যেটি মেয়ে কণ্ঠে বা অন্য কণ্ঠে রূপান্তর করতে চান, এই বাটনে ক্লিক করে সেই কথা বলুন। তবে আপনি যখন ক্লিক করবেন তখন “Accept” এ ক্লিক করে Allow করে দিন। তারপর ভয়েস রেকর্ড শুরু হবে। আপনার কথা শেষ হলে নিচে ডান পাশে টিক চিহ্নতে ক্লিক করলে আবার Accept এ ক্লিক করে Allow করে দিবেন।

এরপর আপনি নতুন অপশন দেখতে পাবেন এখান থেকে ভয়েস অযথা বেশি রেকর্ড হবে কেটে বাদ দিতে পারবেন। এবং নিচে দেখতে পাবেন “Voice Changer” এখানে ক্লিক করলে ছবিসহ বিভিন্ন ভয়েস দেখতে পাবেন। আপনি যেটা ক্লিক করবেন সেই ভয়েসে রূপান্তর হবে, আপনার পছন্দ মত একে একে দেখতে পাবেন কোন ভয়েস টা আপনার জন্য উপযুক্ত। এখানে নিচে আপনি দখতে পাবেন “Female Robot” এখানে ক্লিক করে উপরে প্লে বাটনে ক্লিক করলে আপনি মেয়ে ভয়েস শুনতে পাবেন। এবং শেষ হলে উপরে ডানপাশে টিক চিহ্নতে ক্লিক করুন।

এছাড়া আপনি চাইলে আরো কিছু ইফেক্ট যোগ করতে পারবেন নিচে “Scene” থেকে। আপনি যখন টিক চিহ্নতে ক্লিক করবেন আপনার পরিবর্তন কৃত ভয়েটি সেইভ করতে পারবেন। এখানে আপনি নাম পরিবর্তন করে সেইভ এ ক্লিক করুন। সেইভ হলে আপনি সেই কাঙ্খিত রেকর্ড অডিও দেখতে পাবেন। এখানে ডানপাশে ৩টি ফোটাতে ক্লিক করলে, এখান থেকে আপনি পুনারায় নাম এডিট করতে পারবেন, এখান থেকে আপনি আবার ভয়েস এডিট করতে পারবেন, ডিলিট করতে পারবেন, রিংটোন হিসেবে ব্যবহার করতে পারবেন।

এবং এখানে শেয়ারে ক্লিক করলে WhatsApp, Imo, Messanger, Telegram এমন কি Shareit এ বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করতে পারবেন।

ভয়েস পরিবর্তন করে বন্ধুকে চমকে দিবেন

সম্পুর্ণ প্রসেস টি আপনাদের সাথে শেয়ার করেছি। এছাড়া আপনি যেগুলো দেখতে পাবেন সেগুলোতে টাকা দিয়ে পেইড করে আপনি ব্যবহার করতে পারবেন বা আপনার প্রিয়জন বা বন্ধু-বান্ধবদের সাথে ভয়েস পরিবর্তন করে মজা করতে পারবেন। তবে আমি মনে করি ফ্রীতে আজকের এই পদ্ধতিটা সবচেয়ে ভাল হবে।

এবং আপনি বড় সুবিধা পাবেন ভয়েস পরিবর্তন করে সকল চ্যাটিং Application এ শেয়ার করতে পারবেন। আপনি নিজে ব্যবহার করে থাকলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন । ব্যবহার করতে কোন সমস্যা হলে আপনি ইমেইল মাধ্যমে যোগাযোগ করলে আমরা আপনাকে সমাধান দেব। আজকে আর নয়।এবং এমন দারুন এবং নতুন নতুন আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন

ধন্যবাদ !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *