Salamweb – মুসলমানদের জন্য বিশ্বের প্রথম ওয়েবসাইট

0/5 No votes

Report this app

Description

Salamweb - মুসলমানদের জন্য বিশ্বের প্রথম ওয়েবসাইট

শরিয়াহ সম্মত ওয়েব পরিষেবা:

অনলাইন দুনিয়াকে এবং নিজেদেরও পক্ষপাত মুক্ত রাখতে ব্রাউজারের অপব্যবহারে সবিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে। একইসঙ্গে ব্যবহারকারীর গোপনীয়তা রক্ষা বিষয়ক উদ্বেগ-উৎকণ্ঠাকে শূন্যে নামিয়ে আনতে সবচেয়ে বেশি মনোযোগ দেওয়া হচ্ছে ওয়েবের গঠন রীতিতে।  সবমিলিয়ে  মুসলিমদের জন্য ব্রাউজারটি যেন প্রশান্তিময় হয় এবং খারাপ দিকে থেকে বিরত থাকা যায় সেদিকটা মাথায় রেখে নামকরণ করা হয়েছে-সালাম ওয়েব / Salamweb. সালাম ওয়েব টেকনোলজিস, মালয়েশিয়ার ভিত্তিক স্টার্টআপ, বহুমুখী এবং কাজের ক্ষেত্র উভয় পর্যায়ে সালাম ওয়েব তৈরি করেছে। যা মুসলিম বিশ্বকে সঠিক পথে নিয়ে যেতে।197 টি দেশে মুসলমানরা ইতিমধ্যে সালামওয়েব ব্রাউজার ব্যবহার করে । সালামওয়েব একটি ব্রাউজারের চেয়ে বেশি, এটি আপনার জন্য তৈরি একটি ডিজিটাল ইকোসিস্টেম।

Will Reject Illegal Phone

দুই বা তিন মিলিয়ন অতিরিক্ত ক্লায়েন্টদের সাথে যোগ দিন এবং ওয়েবকে নির্ভরযোগ্য এবং ইসলামের প্রতি বিশ্বস্ত হতে ব্যবহার করুন।

একটি সম্পূর্ণভাগ তার অংশগুলির যোগফলের চেয়ে বড়। এটি আপনাকে আরও সচেতন, আরও সংযুক্ত, আরও শক্তিশালী করে তোলে। একারণেই আপনার সমস্ত ধর্মীয়, ব্যক্তিগত এবং দৈনন্দিন প্রয়োজনীয়তাগুলি দেখভালের জন্য আমরা SalamWeb কে একটি বহুমুখী মুসলিম বাস্তুসংস্থান হিসাবে তৈরি করেছি।

SalamWeb ব্রাউজার এর বৈশিষ্ট্যসমূহ:

নামাজের সময়: 

আপনার অবস্থানের উপর এবং আপনার পরবর্তী প্রার্থনার শুরু হবার পূর্বে অবশিষ্ট সময়ের উপর ভিত্তি করে সঠিক প্রার্থনার সময় সম্পর্কিত বিজ্ঞপ্তিগুলি পান।

আমার কাছাকাছি মসজিদগুলি:

আপনার অঞ্চলের উপর নির্ভর করে সঠিক পিটিশন সময় এবং আপনার পরবর্তী অনুরোধ শুরু হওয়ার আগে থাকার সময়টির বিষয়ে সতর্কতা পান।

ক্বিবলা:

আপনার ওয়েব অ্যাসোসিয়েশন নেই তা নির্বিশেষে, জিজ্ঞাসা করার সময় আপনি কোথায় বসে আছেন তা জেনে নিন।

আবহাওয়া:

জলবায়ু সম্পর্কে সন্ধান করুন। সঠিক জলবায়ুর ডেটা সহ আপনার মসজিদ বা বিভিন্ন অনুশীলন পরিদর্শন করার পরিকল্পনা করুন।সালাম ওয়েবেটাল্কস:

সালামওয়েবটোকসের সাহায্যে আপনি যে কোনও ওয়েবসাইট বা পৃষ্ঠায় মন্তব্য করতে বা রেট দিতে পারেন।

সালামওয়েবপ্রোটেক্ট:

আপনার মুসলিম বিশ্বাস এবং আগ্রহগুলি লেনদেন না করে ওয়েবে অনুসন্ধান করুন, পড়ুন, দেখুন এবং উল্লেখযোগ্যভাবে আরও কিছু করুন।

প্রোগ্রামটি অবহিতকরণ, সংবাদ এবং আরও অনেক অ্যাপ্লিকেশন অন্তর্ভুক্ত করে। প্রথমে মালয়েশিয়া এবং ইন্দোনেশিয়ার জন্য ইন্টারনেট ব্রাউজার তৈরি করা হয়েছিল, তবে বিশ্বব্যাপী আরও অনেক পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন সালাম ওয়েব টেকনোলজির তত্ত্বাবধায়ক হাসনি জেরিনা মাহমুদ খান। তিনি বিশ্বের ১.6 বিলিয়ন মুসলমানের ১০% মনোনিবেশ করছেন। ক্রিয়াকলাপের ব্যবহারে তিনি কয়েকটি অসুবিধাও স্বীকার করেছেন। অসুবিধার প্রথমটি হ’ল গুগল এবং ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়া ধ্বংসাত্মক পদার্থ এবং বগাস ডেটা। এই রুনডাউন বিশ্লেষণের স্বার্থে একটি উদ্ভট পদার্থ ধারণ করে। এ জাতীয় উপায়ে হাসনী জারিনা বলেছিলেন যে সাধারণ স্বাধীনতা সংস্থা হিউম্যান রাইটস তার অনিবার্য পদার্থের কারণে টুইটারকে কেবল ‘নারীদের জন্য একটি বিষাক্ত স্পট বা নারকীয় আগুন’ বলে বিবেচনা করেছে। সুতরাং আমাদের ওয়েবকে একটি উচ্চতর স্থান তৈরি করতে হবে। “আমরা ওয়েবে দুর্দান্ত এবং ভয়ঙ্কর খারাপ দিক থেকে বেছে থাকতে সাহায্য করবে ,   তাই আমরা সালাম ওয়েবে একটি উপকরণ প্রস্তুত করছি যা অবশ্যই

Windows / Android/ iphone দিয়ে ব্যবহার করতে পারবে।

Salamweb: salamweb.com

Salamweb - মুসলমানদের জন্য বিশ্বের প্রথম ওয়েবসাইট

আমি তাওবা করতে চাই . . কিন্তু !

ভার্চুয়াল বিশ্বে ইসলামিক গুণাবলী অক্ষুণ্ন রাখতে নতুন প্রোগ্রাম আসছে। অনলাইন বিশ্বকে ঝুঁকির হাত থেকে মুক্ত রাখতে প্রোগ্রামের অপব্যবহারের বিষয়ে নির্দিষ্ট উচ্চারণ সেট করা হচ্ছে। একই সাথে, মূল স্পটলাইটটি ক্লায়েন্টের সুরক্ষা উদ্বেগ হ্রাস করার উপর। সমস্ত বিষয় বিবেচনা করা হয়, প্রোগ্রামটি মুসলমানদের জন্য প্রশান্ত করার শেষ লক্ষ্য হিসাবে নামকরণ করা হয়েছে – সালাম ওয়েব।

সালাম ওয়েব টেকনোলজিস, মালয়েশিয়ার ভিত্তিক স্টার্টআপ, বহুমুখী এবং কাজের ক্ষেত্র উভয় পর্যায়ে সালাম ওয়েব তৈরি করবে।

প্রোগ্রামটি অবহিতকরণ, সংবাদ এবং আরও অনেক অ্যাপ্লিকেশন অন্তর্ভুক্ত করে। প্রথমে মালয়েশিয়া এবং ইন্দোনেশিয়ার জন্য ইন্টারনেট ব্রাউজার তৈরি করা হয়েছিল, তবে একইভাবে বিশ্বব্যাপী পরিকল্পনা রয়েছে, সালাম ওয়েব টেকনোলজির তত্ত্বাবধায়ক হাসনি জেরিনা মাহমুদ খান বলেছিলেন। তিনি বিশ্বের ১.6 বিলিয়ন মুসলমানের ১০% মনোনিবেশ করছেন। তেমনি ক্রিয়াকলাপ সম্পাদনের ক্ষেত্রে কয়েকটি অসুবিধাও তিনি স্বীকৃতি দিয়েছিলেন। অসুবিধার প্রথমটি হ’ল গুগল এবং ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে থাকা অনিরাপদ পদার্থ এবং বোগাস ডেটা। এই রুনডাউন বিশ্লেষণের স্বার্থে একটি উদ্ভট পদার্থ ধারণ করে। এ জাতীয় উপায়ে হাসনী জারিনা বলেছিলেন যে মৌলিক স্বাধীনতা সংস্থা হিউম্যান রাইটস তার মিশ্র পদার্থের কারণে টুইটারকে কেবল ‘মহিলাদের জন্য ক্ষতিকারক স্থান বা দোজখের আগুন’ বলে বিবেচনা করেছে। সুতরাং আমাদের ওয়েবকে একটি উচ্চতর স্থান তৈরি করতে হবে। “আমরা ওয়েবে দুর্দান্ত এবং ভয়ঙ্কর জানি” ” দুই আছে. সুতরাং আমরা সালাম ওয়েবে একটি যন্ত্রপাতি তৈরি করছি যা অবশ্যই উইন্ডো দিয়ে দেখতে হবে।

সালাম ওয়েব নেটওয়ার্ক যাচাইকৃত পদার্থ চ্যানেলগুলির উপর নির্ভর করে যা সাইট পৃষ্ঠাগুলিকে ফিটিং, নিরপেক্ষ বা ভুল হিসাবে স্বীকৃতি দিতে সহায়তা করে। তাই ইন্টারনেট ব্রাউজারটি ক্লায়েন্টকে বাজি বা যৌন বিনোদন সম্পর্কিত লোকেল সম্পর্কে সাবধান করে। এটি মুসলমানদের জন্য নির্দিষ্ট ক্ষমতা রয়েছে। এটি আবেদনের সময় ও কিবলার বৈশিষ্ট্য। এই কর্মসূচী স্বায়ত্তশাসিত আমানী শরিয়াহ সুপারভাইজারি বোর্ড অনুধাবন করবে। এটি গুগল ক্রোমের উপর নির্ভরশীল ক্রোমিয়াম নামে নিখরচায় প্রোগ্রামিং দিয়ে তৈরি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *