2024 Bajaj Chetak অবশেষে ভারতের লঞ্চ করা হয়েছে। জেনে নিন এখনই দাম এবং ঘরে তুলুন

2024 Bajaj Chetak: অবশেষে বহু প্রতীক্ষিত 2024 Bajaj Chetak ইলেকট্রিক স্কুটার লঞ্চ করা হয়েছে। বাজাজের এই বহুল আলোচিত ইলেকট্রিক স্কুটার টি দুটি ভেরিয়ান্টে ভারতের বাজারে পাওয়া যাবে একটি হল Urbane এবং Premium. বাজাজের এই ইলেকট্রিক স্কুটারটি প্রতিদ্বন্দ্বিতা করবে TVS iQube, Hero Vida V1 এবং Ola S1 সাথে।

2024 Bajaj Chetak Urbane ভ্যারিয়েন্ট Coarse Grey, Cyber White, Brooklyn Black এবং Indigo Metallic Blue কালারে পাওয়া যাবে।

আরো পড়ুনঃ Kawasaki Eliminator 500

এবং 2024 Bajaj Chetak Premium ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে Hazelnut, Indigo Metallic Blue এবং Brooklyn Black কালারে।

Bajaj Chetak Urbane ভ্যারিয়েন্ট টি ভারতীয় মূল্যে 1,15,000 হাজার টাকায় ক্রয় করতে পারবেন এবং এর Bajaj Chetak Premium ভ্যারিয়েন্টটি ক্রয় করতে হলে আপনাকে ভারতীয় মূল্যে 1,35,000 টাকা পরিশোধ করতে হবে (এক্স-শোরুম)।

বাজাজের এই নতুন ইলেকট্রিক স্কুটারটি TecPac নামক একটি ফিচার যুক্ত করা হয়েছে যার মাধ্যমে চালক টার্ন বাই টার্ম নেভিগেশন, হেল্প মোড এবং স্পর্টস মোড এর সুবিধা গ্রহণ করতে পারবেন।

শুধু তাই নয় এই ফিচারটির কারণে চালক তার স্মার্টফোন কানেক্টিভিটির মাধ্যমে কলের সতর্কতা এবং মিউজিক অ্যাপ্লিকেশন এর নিয়ন্ত্রণ ডিসপ্লের থিম কাস্টমাইজ করা সহ যাবতীয় সবকিছু নিয়ন্ত্রণ করতে পারবেন।

2024 Bajaj Chetak অবশেষে ভারতের লঞ্চ করা হয়েছে। জেনে নিন এখনই দাম এবং ঘরে তুলুন

তবে TecPac এর সুবিধা নিতে হলে অবশ্যই আপনাকে Bajaj Auto এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে ক্রয় করে এর সুবিধা গ্রহণ করতে হবে

বাজাজের ইলেকট্রিক স্কুটার 2024 Chetak এর টপ স্পিড 73 kmph হবে। তবে এটি স্ট্যান্ডার্ড মোডে চালক ব্যবহার করলে এর টপে স্পিড হবে 63 kmph

বাজাজের ইলেকট্রিক স্কুটারের সবচেয়ে দারুন আকর্ষণীয় বৈশিষ্ট্য হল সামনে একটি 5 ইঞ্চি TFT স্ক্রিন থাকছে, যা আগের থেকে অনেক বেশি আপডেটেড এবং এই মডেলটিতে 3.2kWh ব্যাটারি প্যাক থাকছে যা সর্বোচ্চ ২৭ কিলোমিটার রেঞ্জ অফার করবে।

এবং প্রিমিয়াম ভার্সনটিতে 800W চার্জার থাকছে যা এই ইলেকট্রিক স্কুটারটিকে মাত্র 30 মিনিটের মধ্যে ১৫.৬ কিলোমিটার রেঞ্জ প্রদান করতে সক্ষম।

2024 Bajaj Chetak ইলেকট্রিক স্কুটারটি আরো অন্যান্য বৈশিষ্ট গুলোর মধ্যে হল হ্যান্ডেল এবং স্টিয়ারিং লক থাকছে, সিট সুইচ সহ বাম এবং ডান পাশে নিয়ন্ত্রণ সুইচ, হেলমেট বক্সের ভিতরে একটি লাইটের ব্যবস্থা রয়েছে যা রাতে চালকের জন্য প্রয়োজন।

Leave a Comment