New Year Offer Honda Activa 6G ডাউন পেমেন্ট ছাড়াই 2,800 মাসিক কিস্তিতে ঘরে তোলার সুযোগ দিচ্ছে

Honda Activa 6G New Year Offer: ভারতে ও হোন্ডা কোম্পানি তাদের Honda Activa 6G তে বিশাল ছাড় দিছে নতুন বছর উপলক্ষে।

হোন্ডা কোম্পানি এই স্কুটারটির উপরে এক্সচেঞ্জ বোনাস সহ শূন্য রুপি ডাউন পেমেন্ট Honda Activa সেগমেন্টের জনপ্রিয় মডেল Honda Activa 6G স্বল্প মাসিক কিস্তিতে ক্রয় করার সুযোগ দিচ্ছে।

আরো পড়ুনঃ Bajaj Pulsar N160 কিনুন নতুন বছরের অফারে 4,147 টাকা কিস্তিতে

New Year Offer Honda Activa 6G EMI Plan:

ভারতীয় বাজারে Honda Activa 6G এর শূন্য রুপি ডাউনপেমেন্টে গ্রহণ করার সুযোগ রয়েছে। আপনাকে প্রতি মাসে ভারতীয় মূল্যে ২৮০০ টাকা করে তিন বছরে জমা করতে হবে।

ব্যাংক ঋণের উপর মাত্র 6.99% ইন্টারেস্ট পরিশোধ করতে হবে Honda Activa 6G গ্রহণ করতে হলে।

Honda Activa 6G -এর দাম

Honda Activa 6G পাঁচটি ভ্যারিয়েন্টে মোট এবং ৯টি কালারে ভারতের বাজারে পর্যাপ্ত পরিমাণে রয়েছে যেহেতু ভারতীয় মূল্য ৯০ হাজার থেকে ৯৭ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে।

কালার গুলোর মধ্যে রয়েছে ম্যাট অ্যাক্সিস গ্রে মেটালিক, ম্যাট ম্যাগনিফিসেন্ট কপার মেটালিক, পার্ল প্রিসিয়াস হোয়াইট, ডিসেন্ট ব্লু, রেবাল রেড মেটালিক, ব্ল্যাক, পার্ল সাইরেন ব্লু, পার্ল সাইরেন ব্লু 3D গ্রাফিক্স, ম্যাট স্টিল ব্ল্যাক মেটালিক 3D গ্রাফিক্স।

New Year Offer Honda Activa 6G ডাউন পেমেন্ট ছাড়াই 2,800 মাসিক কিস্তিতে ঘরে তোলার সুযোগ দিচ্ছে
Honda Activa 6G New Year Offer

Honda Activa 6G -এর ফিচার সমূহ

এই স্কুটারটির স্পেশাল ফিচারগুলোর মধ্যে অন্যতম হলো ফিলার কাপ ইঞ্জিন স্টার্ট স্টপ সুইচ এবং ডুয়েল ফাংশন সুইচ এছাড়াও চাবি ছাড়া হ্যান্ডেলভার লক করা এবং আনলক করা।

এছাড়াও এই স্কুটারটি কোথাও পার্কিং করে রাখলে আপনির মাধ্যমে লোকেশন দেখতে পারবেন। এছাড়া এটিতে Anti thief application রয়েছে যেটি বাইক চুরি হয়ে গেলে সনাক্ত করতে সক্ষম।

Honda Activa 6G -এর ইঞ্জিন

Honda Activa 6G স্কুটারটি তে 109.51 cc ইঞ্জিন রয়েছে যেটি 8000 rpm-এ 7.73 bhp এবং 5500 rpm-এ 8.90 Nm পিক টর্ক জেনারেট করতে সক্ষম৷

স্কুটারটিতে ৫.৩ লিটারের একটি ফুয়েল ট্যাংক রয়েছে যেটি ১.৩ লিটারের ফুয়েল ক্যাপাসিটি রিজার্ভ করে এছাড়া স্কুটার টি প্রতি লিটার তেলে ৪৭ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম।

Honda Activa 6G -এর সাসপেনশন এবং ব্রেক

হোন্ডা কোম্পানির এই স্কুটারটির সামনে একটি টেলিস্কোপ এবং পিছনে থ্রি স্টেপ এডজাস্টেবল সাসপেনশন সেটআপ করা রয়েছে।

স্কুটারটিতে সমন্বিত ব্রেকিং সিস্টেম রয়েছে, সামনে রয়েছে 130 মিলিমিটার ড্রাম ব্রেক এবং পিছনে রয়েছে ১৩০ মিলিমিটার ড্রাম ব্রেক যেটি ১২ ইঞ্চি সামনে এবং 10 ইঞ্চি পিছনে ইস্পাত বিলের সাথে এডজাস্টটেবল।

স্কুটারটির সামনে এবং পিছনে দুটি টায়ারি টিউবলেস হিসেবে ব্যবহার করা হয়েছে।

Leave a Comment